আইফোন 15 প্রো ফটো গুজব নতুন ভলিউম নিয়ন্ত্রণের জন্য ইন্ডেন্ট দেখায়

আইফোন 15 প্রো ফটো গুজব নতুন ভলিউম নিয়ন্ত্রণের জন্য ইন্ডেন্ট দেখায়


অপ্রত্যাশিত ছবিগুলিকে আসকে আইফোন 15 প্রো ক্লোজার ধাতুর বলা হয়েছে একটি কাটওয়ে এবং ইনডেন্টেড বিভাগ দেখায় যেখানে ভলিউম বোতাম - বাতামগুলি - যেতে পারে৷

তথ্য গুজব অনুসরণ করে যে আইফোন 15 প্রো একটি দীর্ঘকাল ভলিউম নিয়ন্ত্রণে স্যুইচ করবে, একটি নতুন ফাঁস চিত্রটি একটি নতুন ডিজাইনের কিছু প্রদর্শিত হবে। কিন্তু এটা কোনো কিছু নয়।

লিকটি টুটার "ফিক্স অ্যাপ" এর কাছ থেকে আসা এবং হুঁহু করে বলা হয়েছে, "অ্যাপলওয়াই-এ" একজন হার্ডওয়্যার প্রযুক্তিবিদ বলেছেন যে তিনি খুব কমই টুইট করেন, এই ব্যবহারকারীকে শুধুমাত্র "নতুন" হিসাবে বর্ণনা করা হয়েছে এবং এটির একটি ব্যবহারকারী হতে পারে। iPhone 15, iPhone 15 Pro, অথবা এমন মডেলের সংমিশ্রণ এমনকি iPhone 15 নয়।


পরীক্ষা চারটি আইফোনে ভলিউম নিয়ন্ত্রণের জন্য একটি বিভাগ রয়েছে - বা সম্ভবত সুইচ - কিন্তু বোতাম বা বোতাম অনুপস্থিত। চ্যাসিসে শুধু একটি অংশ ইন্ডেন্ট করা আছে, যেখানে একজোড়া যোগাযোগের পয়েন্ট রয়েছে।


গুজব স্কোর

🙄 অসম্ভাব্য

 আমাদের লিঙ্কের মাধ্যমে কেনাকাটার জন্য একটি ব্যাখ্যা করতে পারে।

অপ্রত্যাশিত ছবিগুলিকে আসকে আইফোন 15 প্রো ক্লোজার ধাতুর বলা হয়েছে একটি কাটওয়ে এবং ইনডেন্টেড বিভাগ দেখায় যেখানে ভলিউম বোতাম - বাতামগুলি যেতে পারে৷

তথ্য গুজব অনুসরণ করে যে আইফোন 15 প্রো একটি দীর্ঘকাল ভলিউম নিয়ন্ত্রণে স্যুইচ করবে, একটি নতুন ফাঁস চিত্রটি একটি নতুন ডিজাইনের কিছু দেখতে। কিন্তু এটা কোনো কিছু নয়।

ফাঁসটিইটার "অপল" এর কাছ থেকে আসা টুইটার, এবং "অ্যাপ হুওয়াইতে" একজন হার্ডওয়্যার প্রযুক্তিবিদ লেখক আপনি খুব কম টুইট করেন, এই ব্যবহারকারীকে শুধুমাত্র "নতুন" হিসাবে বর্ণনা করা হয়েছে এবং এটির একটি ব্যবহারকারী হতে পারে। iPhone 15, iPhone 15 Pro, অথবা এমন মডেলের সংমিশ্রণ এমনকি iPhone 15 নয়।

পরীক্ষা চারটি আইফোনে ভলিউম নিয়ন্ত্রণের জন্য একটি বিভাগ রয়েছে - বা সম্ভবত সুইচ - কিন্তু বোতাম বা বোতাম অনুপস্থিত। চ্যাসিসে শুধুমাত্র একটি অংশ ইন্ডেন্ট করা আছে, যেখানে একজোড়া যোগাযোগের পয়েন্ট রয়েছে।
Apple Insider টিভি থেকে পরবর্তী দেখুন

এটা নিশ্চিত করা সম্ভব নয় যে এর অর্থ একটি বোতাম যা বিন্দুতে প্রসারিত হয়। বৈশিষ্ট্য, এটি একটি একক ইন্ডেন্ট, পূর্বে আইফোন চ্যাসিসে যেখানে ভলিউম কন্ট্রোলের জন্য কেটওয়ে ছিল এবং একটি বোতামের জন্য বনাম এখানে যা করা হয়েছে।

চিত্রে দেখা গেছে সুইচের ব্যাবধানটি আইফোন 14-এর বোতামের চেয়ে নিঃশব্দ রকারের জন্য আরও উপযুক্ত। শেষ পর্যন্ত, চিত্রটি নিশ্চিত করা যায় না তাই প্রদর্শন করা হচ্ছে তা নিশ্চিত নয়।

তবে, শটে আইফোনের কোন নাম, রজনীর দিকে ক্যামেরা বাম্প দেখা যায়। এর অর্থ হল একটি বোতামের জন্য কাটওয়ের অবস্থান।






ধতব পপনিটি আরওন্ন, মসৃণ নকশঅভির নকশঅভির অভির কজন্যচের কউত্তরউত্তর বক্রেখবক্রেখ বক্রেখ রয়েছে রয়েছে.


ধাতব উপাদান স্টেইনলেস স্টিলের পরিবর্তে টাইটানিয়াম দিয়ে তৈরি হবে। ওয়্যারলেস রাজনীতিক এবং ম্যাগসেফ সক্ষম করতে গ্লাস ব্যাক একই থাকবে।

গুজব পেপরি টেলিফোটোর জন্য ক্যামেরার বাম্প পরিবর্তন হতে পারে। একটি নতুন সার্বক্ষণিক ব্যবস্থাপী, কর্পোরেট বাম্পটি এবং প্রস্থে সঙ্কু হতে পারে, যদিও এখনও সামগ্রিক মোটা আশা করা হচ্ছে
wwww.ontor.blog.com

Hi! This is Shah Mohmmad ontor, Your SEO, Digital Marketing, WordPress, Wix, Shopify even each CMS and content writer as well as Google AdSense approval specialist, and my experience in this field is about 3 years. I will write SEO-friendly unique content for your blog or website. I love my profession because doing consistent work is my passion. I have worked with many different companies over the years with local and international clients. If you're facing any kind of issue just hit me a message, I'm happy to assist you in a professional way.

Please Select Embedded Mode For Blogger Comments

Previous Post Next Post